একটা ইনজুরিই শেষ করে দিলো এনামুল হক বিজয়ের ক্যারিয়ার। বিশ্বকাপে ফিল্ডিংয়ের সময়ে কাঁধে চোট পাওয়া বিজয় ফিট হয়ে জাতীয় দরে ফিরলেও নিজেকে আর ফিরে পাননি। প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় জাতীয় দলে থিঁতু হতে পারছেন না তিনি।

চলমান ঢাকা প্রিমিয়ার লীগে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে খেলছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার বিজয়। লীগের শুরুর দিকে টানা তিন ম্যাচে সেঞ্চুরি হ্যাটট্রিক করেছিলেন তিনি। তবে এবার চলতি আসরে হ্যাটট্রিক ডাক করলেন তিনি।

আজ সুপার লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নামে বিজয়ের প্রাইম ব্যাংক। তবে দলের হয়ে ক্রিজে স্থায়ী হলেন মাত্র ১ বলের। অথাৎ সাইফুদ্দীনের করা প্রথম বলেই লেগ বিফোরের ফাঁদে ধরা পড়েন এনামুল বিজয়।

এতে চলতি আসরে তিনটি গোল্ডেন ডাকের হ্যাটট্রিক পূরণ হয় বিজয়ের। এর আগে গত ২ এপ্রিল শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে ও ১৫ এপ্রিল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে গোল্ডেন ডাকে আউট হন এনামুল বিজয়। টানা তিন সেঞ্চুরির পর বিজয়ের ইনিংসগুলো যথাক্রমে ৩৬, ৫৪, ০, ২৩, ২৬, ৪, ০, ৫, ০।

অন্যদিকে বিজয়ের টানা তিনটি সেঞ্চুরি হাঁকিয়েছিলেন লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ১০০*(১১১), শেখ জামাল ধানমন্ডির বিপক্ষে ১০১(১২০) ও আবাহনী লিমিটেডের বিপক্ষে খেলেছিলেন ১০২(১২৮) রানের ইনিংস খেলে।