ইনস্টাগ্রামে রেফারি সম্পর্কে খারাপ মন্তব্য করে চ্যাম্পিয়ন্স লিগে তিন ম্যাচের জন্য নির্বাসিত হয়েছেন প্যারিস সেন্ট জার্মেই তারকা স্ট্রাইকার নেইমার। এই শাস্তি ঘোষণার পরদিনই নতুন বিতর্কে নাম উঠল তার। শনিবার রাতে মেজাজ হারিয়ে এক দর্শককে ঘুষি মেরেছেন পিএসজি ফরোয়ার্ড।

শনিবার রাতে ম্যাচের প্রথমার্ধের ২১ মিনিটের মধ্যেই ২-০ গোলে এগিয়ে গিয়েছিল পিএসজি। ১৩ মিনিটে প্রথম গোল করেন ব্রাজিলিয়ান রাইটব্যাক দানি আলভেস, পরের গোলটা করেন নেইমার। এরপরেই পাল্টা আক্রমণে ম্যাচে ফিরে রেনেঁ। ৪০ মিনিটে আত্মঘাতী গোল করেন পিএসজির ডিফেন্ডার প্রেসনেল কিমপেম্বে। ৬৬ মিনিটে রেনেঁকে সমতায় ফেরান সেন্টারব্যাক মেক্সার। এক পর্যায়ে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। পেনাল্টি শ্যুটআউট থেকে ৬-৫ ব্যবধানে পিএসজিকে হারিয়ে তাদের স্বপ্নভঙ্গ করে রেনেঁ।

ম্যাচ শেষে রানার্সআপ মেডেল নেওয়ার জন্য গ্যালারির দর্শকদের মধ্য দিয়ে যাচ্ছিলেন পিএসজির খেলোয়াড়েরা। আশপাশের দর্শকেরা প্রিয় খেলোয়াড়দের ছবি তুলছেন, ভিডিও করছেন। নেইমারের বিষয়টা পছন্দ হয়নি। এক ভক্তের হাত থেকে ফোন কেড়ে নিতে চাইলেন তিনি। শুধু তাই নয়, ফোন না নিতে পেরে তার দিকে ঘুষি মারতে যান নেইমার! পরে পিএসজির অন্য খেলোয়াড়েরা তাকে ধরাধরি করে ওপরে নিয়ে যান।

নেইমারের এই লজ্জাজনক মুহূর্ত মোবাইল ফোনের ক্যামেরায় ধারণ করেন বেশ কয়েকজন দর্শক। তারপর যথারীতি সেই ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে যায়। এখনো জানা যায়নি সেই ভক্ত নেইমারকে উসকানিমূলক কিছু বলেছিলেন কি না। দুজনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়েছিল, তা ঠিকই বোঝা যাচ্ছে। এখন দর্শকের দিকে তেড়ে যাওয়ার জন্য নেইমারের কী শাস্তি হবে তা সময়ই বলে দেবে।

দেখুন সেই ভিডিও :