567 total views, 3 views today

আগামী ৫ ই মে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের জন্য সবার আগে দল ঘোষণা করলো ওয়েস্ট ইন্ডিজ দল। ঘোষিত দলে বিশ্রাম দেওয়া হয়েছে একাধিক তারকা ক্রিকেটারকে।

স্বাগতিক আয়ারল্যান্ডের মাটিতে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ট্রাই নেশন সিরিজে ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, আন্দ্রে রাসেল, কার্লোস ব্র্যাথওয়েট চলমান আইপিএলে নিয়ে ব্যাস্ত থাকায় ত্রিদেশীয় সিরিজের দলে রাখা হয়নি। বিষয়টি নিশ্চিত করেছেন ক্যারিবিয়ান বোর্ডের পরিচালক।

এই স্কোয়াডে দীর্ঘ দুই বছর পর ডাক পেয়েছেন জোনাথান কার্টার। ২০১৭ সালে সর্বশেষ ভারতের বিপক্ষে দেশের মাটিতে খেলেছিলেন ৩১ বছর বয়সী এই ডানহাতি পেসার। অপরদিকে টেস্ট উইকেটরক্ষক ব্যাটসম্যান শেন ডওরিচ অপেক্ষায় রয়েছেন ওয়ানডে অভিষেকের।

উইন্ডিজ ক্রিকেট বোর্ডের পরিচালক জিমি অ্যাডামস জানিয়েছেন বিশ্বকাপের জন্য এই স্কোয়াডটি চূড়ান্ত নয়। তার ভাষায়, ‘নির্বাচক প্যানেলটি গঠন করা হয়েছে অন্তবর্তীকালীন কোচ ফ্লয়েড রেইফার, অধিনায়ক জ্যাসন হোল্ডার এবং নির্বাচকদের অন্তবর্তীকালীন চেয়ারম্যান রবার্ট হেনেসের অংশগ্রহণের মাধ্যমে।

উইন্ডিজ স্কোয়াড: জ্যাসন হোল্ডার (অধিনায়ক), জন ক্যাম্পবেল, ড্যারেন ব্রাভো, শাই হোপ, শেল্ডন কর্টরেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, সুনীল আমব্রিস, রেইমন রেইফার, ফাবিয়ান অ্যালেন, অ্যাসলে নার্স, রস্টন চেজ, শেন ডওরিচ, জোনাথান কার্টার।