703 total views, 57 views today

চলতি বছরে হোম কন্ডিশনে দারুণ সফলতার পরও আসন্ন বিশ্বকাপে রাখা হয়নি ইমরুল কায়েসকে। আর তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে ১১ বছরের ক্যারিয়ার ইতি টানছেন কায়েস। তবে এবার সেই গুজবের প্রতিবাদ করে নিজের অবস্থান স্পষ্ট করেছেন তিনি।

বাংলাদেশ দলের বিপদের মুহূর্তে বার বার নিজেকে প্রমাণ করেছেন তিনি। ইংল্যান্ডে অণুষ্ঠিত হতে যাওয়া ২০১৯ বিশ্বকাপ স্কোয়াডে না থাকায় সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক ক্রিকেট ভক্তরা বলতে থাকেন, এবার ক্রিকেট থেকে বিদায় নিবেন বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস। শেষ পর্যন্ত সেই ভক্তদের ধারণা ভুল প্রমাণ করে দিলেন টাইগার ওপেনার ইমরুল কায়েস। বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পর এই প্রথম মুখ খুললেন তিনি।

কায়েস তার বার্তায় লেখেন, ‘আমি একটা জিনিস কয়দিন যাবৎ লক্ষ্য করছি আমাকে নিয়ে অনেকে পোস্ট করছেন আমি নাকি ক্রিকেট থেকে অবসরে যাবো। এটা সত্যি আমার জন্য অনেক দুঃখজনক, এই খবরগুলো। আমার ১১ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে আমি সব সময় দেশ ও দেশের মানুষকে ভালো কিছু দেয়ার চেষ্টা করছি। কখনো আল্লাহর রহমতে সফল হয়েছি, কখনো আবার ব্যর্থ হয়েছি। তবে যদি বাংলাদেশ ক্রিকেটে এক শতাংশও কিছু দিতে পেরে থাকি তো আমি নিজেকে স্বার্থক মনে করি।’

তিনি আরো বলেন তার ভালোবাসার জায়গা ক্রিকেটকে শুধু বিশ্বকাপের স্কোয়াডে জায়গা না পাওয়ার জন্য ছাড়তে পারেন না। বাংলাদেশ ক্রিকেটের সাথে এগিয়ে যাওয়ার জন্য সকলের দোয়া চেয়েছেন তিনি। এই বাঁহাতি ব্যাটসম্যান তার সকল ভক্ত ও সেই সাথে সমালোচকদেরও ধন্যবাদ জানিয়েছেন।

ইমরুল কায়েস তার ১১ বছরের ক্যারিয়ারে খেলেছেন ৭৮টি ওয়ানডে। ৩২.০২ গড়ে ইমরুল ২ হাজার ৪৩৪ রান করেন। সেঞ্চুরি করেন চারটি আর হাফ সেঞ্চুরি ১৬টি। তার ব্যাট থেকে সর্বোচ্চ এসেছে ১৪৪ রান।

ভিডিও দেখুনঃ ক্লিক