এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে মামলা করছেন এমপি মাশরাফি বিন মুর্তজা। বিশ্বকাপের আগে দুই দিনের ছুটিতে রয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। সেই সুবাদে নিয়েছে জেলা নড়াইলে অবস্থান করছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে সেখানে তিনি ছুটি কাটাচ্ছেন না। বর্তমানে নড়াইল ২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজা কাজ করছেন জনগণের হয়ে।

বুধবার দুপুরের দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধিজনদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন মাশরাফি বিন মুর্তজা। এক পর্যায়ে মতবিনিময় সভায় এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন তিনি।

মাশরাফি বলেন, যারা দুর্নীতিকে প্রশ্রয় দেয় তারাও দোষে দোষী। আপনারা নিজ নিজ দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবেন। স্বচ্ছতার সাথে কাজ করতে গিয়ে যদি কেউ হুমকি দেয় তাহলে আমাকে জানাবেন। কারও বিরুদ্ধে কোনো অনিয়ম পেলে ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই। ইতিমধ্যে নড়াইলের একজন কর্মকর্তার বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতির তথ্য আমার হাতে এসেছে। আমি নিজেই ওই কর্মকর্তার নামে দুদকে মামলা করবো’।

মাশরাফি বলেন, আমি একা বলে কি হবে, আপনাদেরকেও এসব কাজে সহযোগিতা করতে হবে, তথ্য প্রমাণ সংগ্রহ করে সহযোগিতা করতে হবে, তা ছাড়া একার পক্ষে সব সম্ভব না।