174 total views, 1 views today

কলকাতা নাইট রাইডার্সের মালিক তিনি। বলিউডের বাদশা হিসেবে পরিচিত শাহরুখ খানের টাকার কোনো অভাব নেই- এটাই জানে সবাই। একসময় চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে কলকাতা নাইট রাইডার্সে পেতে চেয়েছিলেন শাহরুখ। ধোনিকে পাওয়ার জন্য তিনি সর্বস্ব বিক্রি করে দিতেও প্রস্তুত ছিলেন।

এমনকি একবার মজা করেই শাহরুখ বলেছিলেন, ধোনিকে কলকাতায় পেতে নিজের পাজামাও বিক্রি করে দিতে পারেন তিনি। তবে এরপরেও ধোনিকে দলে পাননি শাহরুখ। ধোনির প্রতি শাহরুখের দুর্বলতা ক্রিকেটমহলের সবাই জানে।

ধোনির প্রতি আগ্রহ নিয়ে শাহরুখ বলেছিলেন, ‘ধোনিকে নিজের পাজামা বিক্রি করেও দলে নিতে আমি আগ্রহী। তবে ধোনিকে যদি নিলামে তোলা হয় তবেই তা সম্ভব।’

আইপিএলেও ধোনি দারুণ সফল। অথচ এই ধোনিকেই একদিন কটাক্ষ হজম করতে হয়েছিল। ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারিতে চেন্নাই ২ বছরের জন্য আইপিএল থেকে বহিষ্কৃত হওয়ায় ধোনি যোগ দিয়েছিলেন রাইজিং পুনে সুপাজায়ান্টস দলে। তখন খুব খারাপ সময় গেছে রাঁচির রাজপুত্রের। তাকে সরিয়ে অধিনায়ক করা হয়েছিল স্টিভেন স্মিথকে।

পুনের মালিকপক্ষও ধোনিকে নিয়ে নানা বাজে মন্তব্য করেছিল। ২০১৮ সালে নিষেধাজ্ঞা কাটিয়ে আইপিএলে ফিরে আসে চেন্নাই সুপার কিংস। আবারও পুরনো ঠিকানায় পা রেখেই দলকে শিরোপা জিতিয়ে দেন ধোনি!