যেকোন ভাবে দুজন সুযোগ পেলেই দুজনকেই প্রশংসায় ভাসান। কিন্তু এই দুজনের মধ্যেই সম্পর্ক ভালো না? এমন খবরই দিয়েছে ভারতীয় গনমাধ্যম। দুই তারকা বাহ্যিক ভাবে যতই ভালো দেখতে লাগুক, ভেতরে কারো সাথেই সম্পর্ক ভালো না। জানা গেছে, নেতৃত্ব নিয়েই তাদের মধ্যে রয়েছে মানসিক দুরত্ব। এটা আর গোপন নেই। গত বছর রোহিত-কোহলি সম্পর্কে ফাটল ধরে। একে অন্যকে আনফলো করে দেন ইনস্টগ্রামে।

ভারতীয় সমর্থকরা যখন এই দুই ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ তখন গ্যালারিতে চলছে তাদের স্ত্রী দ্বয়ের শীতলযুদ্ধ। তাদের এই গরম সম্পর্ক গিয়ে ঠেকেছে দুই তারকার স্ত্রীর মধ্যেও। ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচে গ্যালারীতে উপস্থিত ছিল এই দুই তারকার স্ত্রী আনুশকা শর্মা ও রিতিকা সাজদে। কিন্তু পুরোটা সময় কেউ কারও দিকেই তাকাননি।

পুরো ম্যাচজুড়ে গ্যালারিতে মুখ ঘুরিয়েই থাকলেন একে অন্যের থেকে।। রোহিত যখন আউট হয়ে সাজঘরে ফিরছিলেন তখন তার স্ত্রী রিতিকা ওঠে দাঁড়িয়ে অভিবাদন জানাচ্ছিলেন স্বামীকে। এ সময় আনুশকা কোনো রকম বাড়তি উচ্ছ্বাস দেখাননি। আবার কোহলি মাঠে নামার সময় আনুশকার চোখে মুখে ছিল খুশির ঝলক। কিন্তু রোহিতপত্নীর মুখে ছিল না কোনো প্রতিক্রিয়া।