চার বছর পর ঘরের মাটিতে সিরিজ হারল ভারত:

বেঙ্গালুরুতে ম্যাক্সওয়েল ঝড়ে অজিদের বাজিমাত।ম্যাক্সির ৫৫ বলে ১১৩ রানের ইনিংসে ২য় টি-২০ তে ৭ উইকেটের জয় পেয়েছে অজিরা।সেই সাথে ২-০ তে টি-২০ সিরিজটাও নিজেদের করে নিলো। এতে ৪ বছর পর দেশের মাটিতে টি-২০ সিরিজ হারের মুখ দেখল ভারত।

এদির ভারত টসে জিতে ১৯০ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৭২ রান আসে কোহলির ব্যাট থেকে। শুরুতেই দলকে ভালো শুরু এনে দেন লোকেশ রাহুল। ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৬ বলে ৪৭ রান

এরপর ধাওয়ান ২৪ বল থেকে মাত্র ১৪ রান করে বিদায় নেন। উইকেটে থীতি হতে পারেননি রিশাভ পান্টও। চতুর্থ উইকেটে মহেন্দ্র সিং ধোনি ও কোহলি দুজনে গড়েন ১০০ রানের পার্টনারশিপ।কোহলির ৩৮ বলে ৭২ আর ধোনির ২৩ বলে ৪২ রানে ৪ উইকেটের ১৯০ রান সংগ্রহ করে ভারত।

জবাবে ২২ রানেই ২ উইকেট হারিয়ে চাপে পড়ে ভারত। সেই চাপ সামলে বিপর্যয় প্রতিরোধ করেন ডি’আর্কি শর্ট ও গ্লেন ম্যাক্সওয়েল। ৬টি চারের সাহায্যে ২৮ বলে ৪০ রান করে শর্ট বিদায় নেন। তবে এক প্রান্ত আগলে রেখে মারকুটে ব্যাটিং চালান ম্যাক্সওয়েল। ৭টি চার ও ৯টি ছক্কার সাহায্যে ৫৫ বলে ১১৩ রান করে দলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন তিনি। শেষদিকে তাকে সঙ্গ দেন ২০ রান করা পিটার হ্যান্ডসকম্ব। ৭ উইকেট ও ২ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় ভারত।

ভারতের হয়ে বিজয় শঙ্কর দুটি ও সিদ্ধার্ত কোল নেন ১টি উইকেট।