113 total views, 3 views today

সুপার লিগে ফেরার আশায় তাসকিন আহমেদ:

সোমবার টি-টোয়েন্টি দিয়ে মাঠে গড়াচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ। এরপর ৮ মার্চ থেকে ওয়ানডে ফরম্যাটে শুরু হবে প্রিমিয়ার লিগ। ইনজুরি কাটিয়ে সুপার লিগ থেকে খেলতে পারবেন বলে জানিয়েছেন তাসকিন আহম্মেদ।

বিপিএলে বল হাতে ঝড় তুলেছেন। শিকার করেছেন ২২ উইকেট। সে সুবাদে নিউজিল্যান্ড সফরে টাইগার স্কোয়াডে লিপিবদ্ধ হয় তার নাম। কিন্তু ইনজুরির কারণে ছিটকে যান তিনি। এরপর থেকে ক্রাচে ভর করে হাঁটাচলা করছেন। তিন সপ্তাহ পেরিয়ে গেছে, ২৫ তারিখ থেকে স্ক্র্যাচ ছাড়াই হাঁটতে পারবেন বলে আশা তার।

রোববার শেরে বাংলা স্টেডিয়ামে বিসিবির চিকিৎসকের সঙ্গে দেখা করার পর সে কথাই বললেন তিনি। তাসকিন বলেন, ’আল্লাহ রহমতে এখন অনেকটা সুস্থ আছি। তিন সপ্তাহ শেষ হল। আমি এতদিন ক্র্যাচে করে হাটছি। কাল থেকে ইন শা আল্লাহ ক্র্যাচ ছাড়া হাঁটব। আর রিহ্যাব প্রোগ্রামের একটু আপগ্রেড করার শিডিউল দিয়েছে। এক্সারাসাইজ আরো বাড়াবো।’

“কোনো সমস্যা না হলে সব কিছু এভাবে চলতে থাকলে অবশ্যই সুপার লিগ থেকে খেলতে পারব। যদি আমি চোটে নাও পড়তাম, খেলা শুরু যখন হতো তখন থেকেই প্রিমিয়ার লিগকে আরও নিবেদন দিয়ে খেলতাম। প্রত্যেকটা সেশনই গুরুত্বপূর্ণ। যখন একটার পর একটা চোট এসেছে, সব মিলিয়ে একটা কঠিন গিয়েছে। আসলে ভালো খেলার সময়টা যত বড় করা যায় ক্যারিয়ারের জন্য, এটাই গুরুত্বপূর্ণ।”

৮ মার্চ থেকে শুরু হবে ঢাকা প্রিমিয়ার লিগ। প্লেয়ারস ড্রাফটে অবশ্য চোটের কারণে কোনও দল নেয়নি তাকে, সেখানে বলা আছে তাকে পাওয়া যাবে ১ এপ্রিলের পর থেকে। প্লেয়ারস ড্রাফটে বি প্লাস ক্যাটাগরিতে ছিলেন তিনি।